আমি খুব ভুল না করে থাকলে এই ব্লগের নাম সোনেলা ব্লগ। :p আবার যদি ভুল না হয়ে থাকে তবে আমি এই ব্লগের একজন ব্লগার। ফান পোষ্ট লেখাতে পটু ব্লগার সজীবের,  একমাত্র ওস্তাদ।  এবং আমি  নিজেও ফান রাইটার।  😀 ব্লগে ছিলাম না অনেকদিন তাই সবাই ভুলে গেছে আমায়।  আমি ফিরে এসেছি এটা জানান দিতে নিজের ব্যক্তিগত বা শোনা অভিজ্ঞতা ও একটা ফান পোষ্ট  🙂

ঘটনা নং ১
পিটবুলপিটবুল,হানি সিং বা বাদশা এরা যেমন  নিজেদের গাওয়া গানের মধ্যে টুক করে নিজের নাম ঢুকাতে পছন্দ করে আমার ব্যপারটাও কম বেশি ওদের মতই হয়ে দাঁড়িয়েছে।  প্রত্যেকটা লেখাতে নিজের নাম লিখতে ভালো লাগে। যেমন এখন যে লেখাটা লিখতে যাচ্ছি……..

যাক সব আউল ফাউল কথা বাদ। আসল কথা বলি। আমার বাবাচাকুরীর ফাঁকে ফাঁকে ঠিক সময় করে দাদিকে দেখতে যান নিয়মিত। এবারও যাচ্ছেন।  তিনি একটা গাড়ি চেঞ্জ করে সবে বাসে উঠে নিজের সিটে বসেছেন। বাম পাশের পিচ্চিটা  কে  দেখতে  পাননি। কিন্তু সামান্য ধাতস্থ হতেই চুকচুক শব্দে পাশে তাকিয়ে দেখেন ৭/৮ বছরের একটা ছেলে পিচ্চি তার বাবার  সিট  ধরে  বসে  আছে। আব্বু আরও দেখলো পিচ্চি টা একটা চকলেট বার বার মুখে পুরছে আবার মুখ থেকে বের করে সামান্য সময় হাতে নিয়ে থাকছে আবার মুখে পুরছে। এর ফলে থুতু এসে আব্বুর গায়ে পড়ছে। আব্বু মোটামুটি শান্ত গলায় বললো “এই যে বাবু এমন  করে  চকলেট  টা  মুখ  থেকে  বারবার বের না করে একবারে মুখের মধ্যে দিয়ে দাও। ”
সেই পিচ্চি চোখমুখ লাল করে বললো” ইশ ফুরে গেলে তুই দিবু না কি?”

ঘটনা নং ২:
আমি যখন স্কুলের স্টুডেন্ট তখনকার একটা ঘটনা এতোদিন  পরে  মনে  পড়ে  গেলো।  আমি  বরাবর  একটা  বদমাইশ  কম্পানির মেম্বার। হোক না সেটা স্কুল,কলেজে অনার্স লেভেলে। এই গ্রুপের সবাই বদমাইশ ও ব্রিলিয়ান্ট হয়। এই বদমাইশ কম্পানির টপ কিছু স্টুডেন্ট মিলে আমাদের  SSC  টেস্ট পরীক্ষার আগে টেস্ট কোশ্চেন পেপার  কোথা থেকে যেনো বের করে নিয়ে চলে এলো। আমরা তো মহা খুশি। অংক, অপদার্থ মার্কা পদার্থ,তেল লবন ছাড়া তরকারি যেমন তেমন বিচ্ছিরি রসায়ন, এই সাবজেক্টস গুলা তে বিনা হিসেবে A+ মার্কস পাবো।   😀  আহ শান্তিই শান্তি। কিন্তু কি হলো অংক পরীক্ষার পরে সে আশায়  গুঁড়েবালি।  স্যারদের  কানে গেলো যে প্রেস থেকে প্রশ্নপত্র ছাপা হয়েছে যে প্রেসে  গিয়ে ছেলেরা প্রশ্নপত্র আগেই বের  করে  নিয়ে  এসেছে।  ব্যাস  যা  হওয়ার তাই হলো। রাতারাতি প্রশ্নপত্র চেঞ্জ। এবং সাথে সেই কজনকে দু মাসের জন্য ক্লাস ও কোচিং থেকে বহিঃস্কার  করা  হলো।  কিন্তু এসবের পেছনে যে নাটের গুরু হয়ে কাজ করেছে তাকে স্যাররা ধরতে পারে নাই। কারন সে কোন প্রকার ক্লু রাখে নাই।

৫৫১জন ৫৫০জন
0 Shares

৫৬টি মন্তব্য

মন্তব্য করুন

লেখকের সর্বশেষ মন্তব্য

ফেইসবুকে সোনেলা ব্লগ