t
ভূমিকম্পে আহত নেপালী জনগণের সাথে ইতিহাসের সবচেয়ে নিকৃষ্টতম বর্বর রসিকতা করল ফাঁকিস্তান (আমি আন্তরিক ভাবে দুঃখিত পাক শব্দটি আমি কখনোই ওদের সাথে জড়িয়ে কলংঙ্কিত করতে পারব না । )

ছিঃ আমার ভাবতেই সারা শরীর ঘৃণায় রি রি করে উঠছে । এত অসভ্য জাতী পৃথিবীতে এখনো আছে !!!!!!!
পাকিস্তান সেনাবাহিনীর কোন বিজয় কৃতিত্ব বা সুনাম নেই । বরং আছে ঘৃণা আর বর্বরতার রেকর্ড । নেপালেও তাঁরা সেই দূর্ণাম টিই অর্জন করেছে । পাকিস্তানের সেনাবাহিনীর আচরণ সন্দেহ জনক হওয়ায় তাঁদের এই মিশন থেকে অব্যাহতি দেয়া হয়েছে । যাদের সন্দেহ বাতিক আছে তারা গুগল করে দেখুন । ওদের জন্য নিজের টাকা দিয়ে কেনা মেগাবাইট নষ্ট করতে পারব না ।

নেপালীরা গরুর মাংশ খেতে পারবে না । এটা জেনেও ওরা গরুর মাংশ ই পাঠিয়েছে । ধরুন যদি এটা নেপালে না হয়ে ঢাকায় হত । আপনার আমার স্বজন রা খাদ্য চিকিৎসার অভাবে মৃত প্রায় এসময় কোন হিন্দু প্রধান দেশ ধরুন ভারতই যদি গাড়ী গাড়ী শুওরের (pig) মাংশ পাঠাত কেমন লাগত ?????

সেই একাত্তরের থেকে আজ ২০১৫সাল মানুষের অনেক পরিবর্তন হয়েছে পৃথিবী অনেকটা সামনে এগিয়েছে । কিন্তু ঐ অসভ্য রা দিনে দিনে আরও অসভ্য ই হয়েছে । ওদের রক্তে দোষ ওদের জন্মে দোষ । ওরা পৃথিবীর সবচেয়ে নিকৃষ্টতম জাতী ।

ইন্টারনেট এ পর্ণগ্রাফি সার্চে যারা এক নম্বর । যারা মৃত নারীকে ও রেপ করতে পিছপা হয়না । যাদের জাতীয় পশু ছাগল আর দেশের মানচিত্রের শেপ কুকুরের মত ।

সারাবিশ্বের মানব জাতির লজ্জা ফাঁকিস্তানীরা । ।

ওদের জন্য মুখ দিয়ে থু থু আর গালি ছাড়া কিছুই বের হয় না । ।

“পাকিস্তানিদের আমি অবিশ্বাস করি, যখন তারা গোলাপ নিয়ে আসে, তখনও

হুমায়ুন আজাদ ।

৪৪০জন ৪৪০জন
0 Shares

৮টি মন্তব্য

মন্তব্য করুন

লেখকের সর্বশেষ মন্তব্য

ফেইসবুকে সোনেলা ব্লগ