Nitesh Barua [640x480]আজ সকাল আটটা ত্রিশ মিনিটে সোনেলার বিশিষ্ট ব্লগার সজীব মন্তব্যাঘাতে গুরুতর আহত হয়েছেন। এ বিষয়ে বিস্তারিত জানাচ্ছেন আমাদের সোনেলা প্রতিনিধি নাজনিন হুসাইন=

আজ সকাল ঠিক সারে আটটায় সোনেলার ব্লগের স্বনামখ্যাত ব্লগার ব্লগার সজীব মন্তব্যাঘাতে গুরুতর আহত হয়েছেন। আগে থেকেই ওত পেতে থাকা মন্তব্য সন্ত্রাসী ব্লগার সজীবের উপরে হামলা চালায়। গুরুতর আহত অবস্থায় পথচারীরা ব্লগার সজীবকে সোনেলা হাসপাতালে ভর্তি করায়।তিনি এখন সুখ শয্যায় আনন্দের সাথে পাঞ্জা লড়ছেন।

দর্শক চলুন এবার সুখ শয্যায় শায়িত ব্লগার সজীবের সাথে কথা বলি।
এই যে ব্লগার সজীব সাহেব আপনার অনুভূতি কি এখন? দর্শক দেখছেন সজীব সাহেব কথা বলতে পারছেন না, আমি প্রথম প্রশ্ন কি করতে পারি আগে থেকেই যেন কিভাবে জেনে গিয়েছিলেন,জবাব লিখিয়ে রেখেছিলেন এক জন সুদর্শনা নার্সকে দিয়ে। এই যে দেখুন উনি কি লিখিয়ে রেখেছেন-ওনার অনুভূতি নাকি এখন কঠিন। কঠিন অনুভূতি দিয়ে উনি কি বুঝাতে চেয়েছেন তা নিয়ে বিশ্লেষণের দাবী রাখে।

প্রত্যক্ষদর্শীর সাক্ষ্য এবং ব্লগার সজীবের সরবরাহকৃত ডকুমেন্ট থেকে জানা যায়, মন্তব্য সন্ত্রাসী নীতেশ বড়ুয়া ১৪ অক্টোবর গভীর রাতে ব্লগার সজীবের ব্লগ বাড়িতে হানা দেয়।মন্তব্য বোমা নিক্ষেপ করে বাড়িতে।সন্ত্রাসী নিতেশ যখন এই হামলা করে, তখন ব্লগার সজীব গুলশানের এক পার্টিতে ছিলেন।গভীর রাতে বাড়ি এই হামলার অবস্থা দেখে মডু নামক পুলিশদের ফোনে জানায়।কিন্তু মডু পুলিশরা এই ফোনে গুরুত্ব দেন নাই।মডু কক্ষে অনেকের নাক ডাকার শব্দ ব্লগার সজীব মোবাইলেই শুনেছেন।
আজ সকাল সারে আটটার সময়, সজীব সাহেব,মন্তব্য বোমা পরিষ্কার করছিলেন এই সময়ে আবার মন্তব্য সন্ত্রাসী নীতেশ সজীব সাহেবের উপর ঝাঁপিয়ে পরে। একটি মন্তব্য বোমা অপসারণ করে তো দুইটি বোমা নিক্ষেপ করে। একসময় সজীব সাহেব আহত হয়ে ব্লগবাড়ি হতেই দৌড়ে পালিয়ে জীবন রক্ষা করেন।

দর্শক সোনেলায় এমন সন্ত্রাসীর আক্রমণ এই প্রথম নয়।ইতি পূর্বে অনিকেত নন্দিনী নামক এক সন্ত্রাসী হামলা চালিয়ে বহু ব্লগারকে আহত করেছেন। এখন আবার নীতেশ বড়ুয়ার আগমন।সোনেলার পুলিশ মডুরা নাকে তেল দিয়ে নাক ডেকে ঘুমায়।
আর কত ব্লগার আহত হলে তাদের এই নাক ডাকা বন্ধ হবে?
আর কত  ব্লগারকে ব্লগার সজীবের মত সুখ শয্যায় আনন্দের সাথে পাঞ্জা লড়তে হবে?

=নাজনিন হুসাইন
সোনেলা টিভি
সোনেলা।

৫১২জন ৫১১জন
0 Shares

৬৯টি মন্তব্য

মন্তব্য করুন

লেখকের সর্বশেষ মন্তব্য

ফেইসবুকে সোনেলা ব্লগ