চিডি!!

ছাইরাছ হেলাল ৬ মার্চ ২০১৬, রবিবার, ১২:৫৩:৫৬অপরাহ্ন একান্ত অনুভূতি ৫০ মন্তব্য

প্রাণ প্রিয় নদী আমার,
জানিনা কেমন আছ, আশা আছে ভাল থাকার। আমি ভাল নেই তোমাকে ছেড়ে, মনে বিন্দুমাত্র শান্তি নেই, জানিনা কোথায় গেলে শান্তি খুঁজে পাব, পৃথিবীতে তুমি ছাড়া আর কোন নারীর সাথে আমার কোন মন দেওয়া নেওয়ার সম্পর্ক নেই, তারপরেও কেন যেন শান্তিপূর্ণভাবে আমরা থাকতে পারছিনা। একটি সম্পর্ক মসৃণ ভাবে চলার জন্য যা কিছু প্রয়োজন তার অনেকটাই আমরা দিতে সক্ষম, তবে কেন এত অমিল? হৃদয়ে ভালবাসা আছে অন্তরে টান আছে তবে কেন এত অস্থিরতা? আজকাল আমাদের উভয়ের অভিমান মাত্রা ছাড়াচ্ছে, যেটা ঠিক নয়, কেন আমরা আরও একটু সহনশীল মনোভাব দেখাতে ব্যর্থ হচ্ছি? একে অপরকে দোষারোপ এর মাত্রাও বাড়ছে।
যেখানে তুমি মান আমি শুধু তোমার, তুমি শুধু আমার, যেখানে আমি মানি তুমি শুধু আমার আমি শুধু তোমার, সেখানে কেন এত সমস্যা থাকবে বলতে পার? আমরা তো একে অপরকে ভালবেসেছি, হাঁ আমি মানি আমি তোমার মত করে তোমায় ভালবাসতে পারিনি, কিন্তু ভালবেসেছি তারপরেও। তোমাকে সঙ্গী করে চেয়েছি, ভাল না বাসলে চাইতাম কি বল? ভাল না বাসলে আমার চোখ তোমায় ভেবে অশ্রু ঝরাত না। ভাল না বাসলে এত মেঘ ভাসত না।
আমার প্রিয়তমা, জানিনা ভাগ্যে কি লেখা আছে আমাদের, শুধু জানি একটু খানি শান্তির জন্য বারবার ছুটে আসি তোমার কাছে, না পেলেও আসি। জানিনা আমার অনুপস্থিতির অভাব অনুভব করছ কিনা, তোমাকে ছেড়ে আমি ভাল নেই।
জানিনা তুমি আমার এই চিঠি পাবে কিনা, তবুও আবার বলি, ভালবাসি তোমাকে অনেক।
যেখানেই থাক ভাল থেক, নিজের খেয়াল রেখ।
ইতি,
তোমারই নদ।

বিদ্রঃ
খুবই সাধারণ ল্যাহা, তবুও কিরাম কিরাম জানি লাগে পড়লে!!
তবে ঐ যে, আমি আমি না, সে কিন্তু সে ই!!
ব্লগের পত্রাভাবের সাথে সংযুক্তমান হইলাম।

৪৭৭জন ৪৭৯জন
0 Shares

৫০টি মন্তব্য

মন্তব্য করুন

লেখকের সর্বশেষ মন্তব্য

ফেইসবুকে সোনেলা ব্লগ