অসংগতি

মুহাম্মদ আরিফ হোসাইন ৮ এপ্রিল ২০১৬, শুক্রবার, ০১:৫৫:০২পূর্বাহ্ন সমসাময়িক ৩ মন্তব্য

e995b378-4923-4471-842b-d9305e93bf58

তারপর কেমন আছেন সবাই??
আমার ব্লগে হালকা সমস্যা হইছে।
এই মন্তব্যগুলা মুছা যাচ্ছে না কেন??

ব্লগের এক অসংগতি হৈল লেখার অদ্ভুত নীতি!! আমি দিলাম একটা সাধারন লেখা, তারপর মৌলিক লেখা দেয়ার পর আমি সাধারণ লেখাটা মুছে ফেলবো। এটা সম্পূর্নই আমার ইচ্ছা। কিন্তু কয়েকবার চেষ্টা করেও আমি লেখা মুছতে পারলাম না। বরং আমার মৌলিক লেখাই অদৃশ্য হয়ে গেছে। এটা কোন কথা হৈল!! এত হস্তক্ষেপ ভালো লাগে নাকি!! :@ ^:^

৪২৩জন ৪২২জন
0 Shares

৩টি মন্তব্য

  • ব্লগ সঞ্চালক

    আপনি অদেখা মন্তব্যের লিংকের উপরে ক্লিক করুন মুছে যাবে।
    অদ্ভুত বলেন আর ভুত বলেন এই নীতি একটি পোষ্টের মাধ্যমে ব্লগারদের মতামতের ভিত্তিতে তৈরী করা হয়েছিল। একটি পোষ্ট প্রকাশ করার ২৪ ঘন্টা অতিক্রমের পরে অন্য একটি পোষ্ট দিতে পারবেন একজন ব্লগার। পোষ্ট ফ্লাডিং কে নিরুৎসাহিত করার জন্য এই সিদ্ধান্ত নেয়া হয়েছিল। আমাদের কোন সমস্যার কারনে না, দুইজন ব্লগারের মধ্যে চরম বিবাদ শুরু হওয়ায় এই সিদ্ধান্ত নেয়া হয়। এই সিদ্ধান্ত নেয়ার সময় আর একটি পরিবর্তন আনা হয়, প্রথম পাতায় ১০ টির পরিবর্তে ১৫ টি পোষ্ট রাখার ব্যাবস্থা করা হয়।
    সাধারণ হোক আর মৌলিক লেখা হোক, পোষ্ট পোষ্টই।
    আপনি যে কোন একটি পোষ্ট দিলেন, সে পোস্টে কোনো ব্লগার মন্তব্য করার পরে আপনি তার জবাব দিলেন। এরপর আপনি পোষ্ট মুছে ফেললেন। যিনি মন্তব্য দিলেন, তার অদেখা মন্তব্যে তিনি দেখবেন, আপনি তার মন্তব্যে জবাব দিয়েছেন। ক্লিক করে ব্লগার ঐ মন্তব্যই আর খুঁজে পাবেন না। সিস্টেমটা হলো, অদেখা মন্তব্য দেখা হয়ে গেলে অদেখা মন্তব্যের কলামে ঐ নোটিশ আর থাকবে না। এখন পোষ্টই যদি না থাকে সিস্টেম তো জবাব দেখতে পাবে না। ফলে ঝুলে থাকবে অদেখা মন্তব্যে।
    সমাধান-
    * সাধারণ হোক আর মৌলিক লেখা হোক, ২৪ ঘন্টা পরে একটি পোষ্ট
    * কোনো লেখা মুছে ফেলা যাবে না, যদি তার মন্তব্যের জবাব দেয়া হয়
    * অদেখা মন্তব্যের অপশন উঠিয়ে দেয়া। কোনো নোটিফিকেশন থাকবে না।

মন্তব্য করুন

লেখকের সর্বশেষ মন্তব্য

ফেইসবুকে সোনেলা ব্লগ